মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
রেলের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত বাতিলের দাবি জানান যাত্রী কল্যাণ সমিতি। কালের খবর দিনাজপুরে বাঁশ ফুলের চাল তৈরি করে বিস্ময় সৃষ্টি করেছেন সাঞ্জু রায়। কালের খবর প্রবীণ সাংবাদিক জিয়াউল হক জিয়া আর নেই। কালের খবর ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি। কালের খবর মুরাদনগরে তীব্র গরমে একই বিদ্যালয়ের ৭ শিক্ষার্থী অসুস্থ। কালের খবর ফায়ার ও পরিবেশ ছাড়পত্র জানতে চাওয়াতে ম্যানেজার সাকিল, সাংবাদিকের সাথে অশুভ আচরণ। কালের খবর সাতক্ষীরার আলীপুরে বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ বিজয়ী। কালের খবর মুরাদনগরে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত। কালের খবর স্বাধীন সাংবাদিকতা রক্ষায় সাংবাদিকদের নিরাপত্তা জরুরি। কালের খবর সাতক্ষীরায় চার পিচ স্বর্ণের বার সহ আটক এক। কালের খবর
তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ের অনুষ্ঠানে বঙ্গবন্ধুর ছবি টানানো নিয়ে মিথ্যাচার । কালের খবর

তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ের অনুষ্ঠানে বঙ্গবন্ধুর ছবি টানানো নিয়ে মিথ্যাচার । কালের খবর

 

নিজস্ব প্রতিবেদক, কালের খবর

রাজধানীর ডেমরায় তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ের ২৯ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ-২০২৪ অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি টাঙানো হয়নি বলে অপপ্রচার করে কয়েকটি গনমাধ্যম। কিন্তু এ বিষয়ে অনুসন্ধান করে দেখা গেছে ঐ দিন অনুষ্ঠানস্থলে প্রতিযোগীদের গ্যালারীর উপড়েই একপাশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি অন্যপাশে লাগানো ছিল গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি। তিতাস গ্যাসের কয়েক জন দুস্কৃতিকারী ব্যক্তি ঐ অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে হিংসার বশবতী হয়ে সংবাদকর্মীদের ভূল তথ্য পরিবেশন করেন। এবং অপ্রস্তুত অবস্থায় হুট করে অনুষ্ঠানে আসা তিতাস গ্যাসের ব্যাবস্থাপনা পরিচালক হারুনুর রশিদ মোল্লা কে প্রশ্ন করে বিব্রত করেন। তিতাস গ্যাসের বর্তমান ব্যাবস্থাপনা পরিচালক হারুনুর রশিদ মোল্লা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী একজন ব্যক্তি। বঙ্গবন্ধুর ছবি নিয়ে তার রয়েছে যথেষ্টই শ্রদ্ধা যা বলার অপেক্ষা রাখে না। অন্যদিকে তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ের বর্তমান ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ ওবায়দুল ইসলাম পারিবারিক ভাবেই আওয়ামী লীগ ঘরানার লোক। বঙ্গবন্ধুর ছবি নিয়ে অকারন বিতর্ক সৃষ্টিকারী ব্যাক্তিরা হীনমন্যতার পরিচয় দিয়েছে বিষয়টি নিয়ে।
এ বিষয়ে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হারুনুর রশিদ মোল্লা সংবাদ কর্মীদের বলেন, অনুষ্ঠানে বঙ্গবন্ধুর ছবি টাঙানো ছিল, শুধু তাই নয় তিতাস গ্যাস আদর্শ উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধু কর্নার গড়ে তোলা হয়েছে,আর আমি বঙ্গবন্ধুকে হৃদয়ে লালন করি,তাই এ নিয়ে বিতর্কের অবকাশ নেই।
অনুষ্ঠানটি স্কুল কর্তৃপক্ষ আয়োজন করে তিতাস গ্যাসের ব্যাবস্থাপনা পরিচালক কে আমন্ত্রণ জানান। তিনি সেখানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বলেও জানান।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com